,

পুলিশ লাইনে ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদকে বিদায়ী সংবর্ধনা

জুয়েল চৌধুরী : সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএমকে হবিগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। গত শনিবার রাত ৮টায় পুলিশ লাইনে বিদায়ী সংবর্ধনার আয়োজন করা হয়। পুলিশ সুপার এস এম মুরাদ আলির সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ¦ এডভোকেট মোঃ আবু জাহির এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এমপি, গাজী মোহাম্মদ শাহনওয়াজ এমপি, জেল পরিষদ চেয়ারম্যান ডাঃ মুশফিক হুসেন চৌধুরী, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হারুনুর রশিদ, অতিরিক্ত জেলা প্রশাসক ছাদিকুর রহমান, সিভিল সার্জন মোঃ নুুরুল হক, প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ নাহিজ, পৌর মেয়র আতাউর রহমান সেলিম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আলমগীর চৌধুরী।
এছাড়াও মাধবপুর-চুনারুঘাট সার্কেল এসপি নির্মলেন্দু চক্রবর্তী, চুনারুঘাট থানার ওসি রাশেদুল ইসলাম, বানিয়াচং থানার ওসি অজয় চন্দ্র দেব, সাংবাদিক, পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। প্রধান অতিথি ও বিশেষ অতিথির বক্তব্যের পাশাপাশি আরও বক্তব্য রাখেন, সদর মডেল থানার ওসি গোলাম মর্তুজা, মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক, এসআই খুর্শেদ আলম, এএসআই নাসরিন আক্তার, কনস্ট্রেবল শিমুল আক্তার প্রমুখ।
বক্তারা বলেন, যখন করোনা মহামারির প্রকোপ চলছিল। এমনই কঠিন সময়ে সিলেট রেঞ্জ পুলিশের অভিভাবক হিসেবে দায়িত্ব নিয়েছিলেন দক্ষ, চৌকস ও মেধাবী কর্মকর্তা মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম। বিশ্ব মহামারীকে পিছনে ফেলে সিলেট রেঞ্জ পুলিশের আধুনিকায়ন এবং উৎকর্ষ সাধনে তিনি প্রয়োজনীয় সংস্কারের উদ্যোগ নেন। সিলেট রেঞ্জ পুলিশকে তিনি তাঁর কর্মকালে নানামুখী সংস্কার ও পরিবর্তনের মধ্য দিয়ে এক অনন্য উচ্চতা ও মর্যাদায় আসীন করেছেন। এছাড়াও তিনি সিলেট বিভাগের বিভিন্ন সময়ে বিভিন্ন দুর্যোগময় সময়ে নানামূখী পদক্ষেপ গ্রহণ করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেন। তিনি ডিএমপিতে পদায়ন হয়েছেন।


     এই বিভাগের আরো খবর